সংবাদ শিরোনাম:
টাঙ্গাইলে সিলেকশনের মাধ্যমে কোন শ্রমিক সংগঠন করতে দেয়া হবে না: এমপি ছানোয়ার হোসেন জোয়াহেরের আইনজীবি সনদ ও মুক্তিযোদ্ধা হওয়া নিয়ে এবার প্রশ্ন তুলেছেন ছোট মনির এমপি টাঙ্গাইলে স্বেচ্ছাসেবক লীগের পানি-স্যালাইন-শরবত বিতরণ টাঙ্গাইলে চরম উত্তেজনার মধ্য দিয়ে আওয়ামী লীগের দু’পক্ষের মহান মে দিবস পৃথকভাবে পালিত টাঙ্গাইলে মেয়ে ও জামাতার বিরুদ্ধে বাবাকে নির্যাতনের অভিযোগ, বৃদ্ধের মৃত্যু কালিহাতীতে প্রধান শিক্ষককে বাড়িতে ডেকে নিয়ে মারধর, থানায় মামলা লালমাটি যাচ্ছে ইটভাটায়, টাঙ্গাইলের পাহাড়ি টিলা হচ্ছে সমতল ভূমি! ভূঞাপুর উপজেলা নির্বাচন থেকে সরে দাঁড়ালেন এক প্রার্থী, লড়াই হবে বিএনপিসহ ৪ জনের টাঙ্গাইল শহরের প্রবেশ পথে ময়লা আবর্জনার ভাগাড়, জনস্বাস্থ্য ও পরিবেশ হুমকিতে সরকারি সা’দত কলেজ শাখা ছাত্রলীগের কর্মী সভা অনুষ্ঠিত
ঘাটাইলে ব্যবসায়ী সমিতির সভাপতি ফজলুল সম্পাদক মাজহারুল

ঘাটাইলে ব্যবসায়ী সমিতির সভাপতি ফজলুল সম্পাদক মাজহারুল

প্রতিদিন প্রতিবেদক, ঘাটাইল : টাঙ্গাইলের ঘাটাইলে বাজার ব্যবসায়ী সমিতির কার্যকরী পরিষদের ত্রি বার্ষিকী নির্বাচন সম্পুন্ন হয়েছে।

সোমবার সকাল ৮ টা থেকে বিকেল ৪টা পর্যন্ত বিরতিহীন ভাবে সুষ্ঠ ও নিরপেক্ষভাবে সমিতির নিজ কার্যালয়ে ভোট গ্রহণ অনুষ্ঠিত হয়।

পরে ওইদিনই গণনা শেষে রাত ১টায় প্রধান নির্বাচন কমিশনার মো.খলিলুর রহমান মিয়া ফলাফল ঘোষনা করে।

নির্বাচনে মো. ফজলুল হক তালুকদার সভাপতি এবং মো. মাজহারুল ইসলাম সাধারণ সম্পাদক নির্বাচিত হয়।

অন্যান্য পদে নির্বাচিতরা হলেন- সহ-সভাপতি খোকন খান, আজহারুল ইসলাম ও মুনছুর আলী, যুগ্ম সম্পাদক শাহ আলম, কোষাধক্ষ্য নুরুল ইসলাম, ক্রীড়া সম্পাদক পদে সবুজ মিয়া, সর্বোচ্চ ৯০৯ ভোট পেয়ে নাট্য ও প্রমোদ সম্পাদক পদে নির্বাচিত হয়েছেন মো.নাজমুল ইসলাম। সমাজ কল্যাণ সম্পাদক নজরুল ইসলাম, প্রচার সম্পাদক আব্বাস আলী ও দপ্তর সম্পাদক পদে খোকন রানা আল আমিন নির্বাচিত হয়েছেন।

কার্যনির্বাহী কমিটির সদস্য হিসেবে বিনাপ্রতি নির্বাচিতরা হলেন- মো.আবুল কালাম, শামীম মিয়া, হাফিজুর রহমান হাসান, শামীম আল মামুন ও লাভলু মিয়া।

এসময় উপস্থিত ছিলেন,আহ্বায়ক মো আব্দুর রশিদ মিঞা, যুগ্ম আহবায়ক মো.আব্দুল হালিম,মো. দোলোয়ার হোসেন, সদস্য সচিব মো. লুৎফর রহমান তালুকার,সদস্য নয়ান উদ্দিন নয়ন, মো. রফিকুল ইসলাম (রণ) এবং মো.জয়নুল আবেদিন (নান্নু)।

খবরটি শেয়ার করুন..

Comments are closed.




© সর্বস্বত্ব সংরক্ষিত । এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি ।
নির্মান ও ডিজাইন: সুশান্ত কুমার মোবাইল: 01748962840